দু'টো মানুষ, তিনটে মাথা! সোশ্যাল মিডিয়ায় ভাইরাল এই সেলফি
  • picture

দু'টো মানুষ, তিনটে মাথা! সোশ্যাল মিডিয়ায় ভাইরাল এই সেলফি। গার্লফ্রেন্ডের সঙ্গে ঘুরতে গিয়েছিলেন জুড জ্যাসপার। সুন্দর সেই জায়গায় গিয়ে ইচ্ছে হয়েছিল রোম্যান্টিক একটা সেলফি তোলার। প্রেমিকাকে সঙ্গে নিয়ে ছবিও তুললেন। কিন্তু পরে সেই ছবি দেখতে গিয়ে চক্ষু চড়কগাছ।

এমন অদ্ভুত সেলফি জীবনে কখনও দেখেননি জ্যাসপার। ছবি তুলেছেন তাঁরা দু'জন, অথচ মাথা দেখা যাচ্ছে তিনটি! কী করে সম্ভব? একটু খুঁটিয়ে দেখতেই রহস্যের সমাধান হল। 'সেলফি তুলব না!' নিজের আপত্তি বুঝিয়ে দিল এই পান্ডা

আসলে জুডের স্মার্ট ফোনের সেলফি মোডে রয়েছে প্যানোরামা ফিচার। সেই ফিচারটি 'অন' করে একটু পরীক্ষা-নিরীক্ষা করতে গিয়েছিলেন তিনি। আর এতেই ঘটে বিপত্তি। প্যানোরামা মোডে ছবি তুলতে গেলে স্থির ভাবে দাঁড়িয়ে থাকতে হয়। একটুও নড়াচড়া করলে ছবি ভাল আসে না।

এ ক্ষেত্রে নতুন মোডটির সঙ্গে বিশেষ পরিচিত ছিলেন না জুডের সঙ্গিনী। ছবি তোলার সময় নড়াচড়া করছিলেন তিনি। এতেই ওই আজব কাণ্ড ঘটে। ছবি তোলার পর দেখা যায়, জুডের প্রেমিকার একটি শরীরে যেন দু'টি মাথা!

সমস্ত ঘটনার বিস্তারিত ব্যাখ্যা দিয়ে সোশ্যাল মিডিয়ায় ছবিটি আপলোড করেন জ্যাসপার। তারপর থেকেই ভাইরাল ছবিটি। কেউ কেউ বলেছেন, জুড কী যমজ বোনের সঙ্গে প্রেম করছেন? অনেকে লিখেছেন, এটা পুরোটাই 'ব্যাড টাইমিং'-এর ব্যপার। তবে জুড ও তাঁর গার্লফ্রেন্ডের সম্পূর্ণ পরিচয় বা ঘটনাটি কোথায় ঘটেছে তা জানা যায়নি।-আনন্দ বাজর